October 25, 2021, 2:19 am

অন্ত:স্বত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
সিলেটের ফেঞ্চুগঞ্জে এক অন্ত:স্বত্ত্বা গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গিয়েছে। বুধবার (২৭ মে) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা ওই রাতেই গৃহবধূকে উদ্ধার সিলেট ওসমানী মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। রাতের আধারে গৃহবধূর বসত ঘরের দরজা ভেঙ্গে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানাযায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী লেইস চৌধুরী ও ইউপি সদস্য আবুল মিয়া।ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাফায়াত হোসেন বলেন, ভিকটিমকে উদ্ধার করে প্রাথমিক ভাবে আল্ট্রাসনোগ্রাম করা হয়েছে। তিনি সিলেট ওসমানী হাসপাতালে ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতারের জন্য পুলিশ টিম অভিযান চালিয়ে যাচ্ছে।
জানা যায়, বুধবার রাতে ঘিলাছড়ার ফেঞ্চুগঞ্জের পূর্বেরগাও গ্রামে ভিকটিম গৃহবধূ রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে যান। গভীর রাতে গৃহবধূর শয়নকক্ষের দরজা ভেঙ্গে প্রতিবেশী এক কিশোর ও দুই যুবক প্রবেশ করে। এরমধ্যে দুইজন গৃহবধূর হাত-পা চেপে ধরলে অন্যজন ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে যুবকরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও গৃহবধূর বক্তব্য শুনে অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


লাইক দিন
%d bloggers like this: