October 22, 2021, 8:44 pm

পরিবেশমন্ত্রী সিলেট আসছেন বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, এমপি সিলেট ও মৌলভীবাজারে বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে আগামীকাল ১০ জুন বৃহস্পতিবার সকাল ৮টা ৫০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন।

সফরসূচির অংশ হিসেবে তিনি বড়লেখা যাওয়ার পথে ফেঞ্চুগঞ্জে প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর কবর জিয়ারত করবেন। বিকেল ৩টায় তিনি বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। ্ন্ত্রীএছাড়া্ও  শুক্রবারের (১১ জুন) সফরসূচির মধ্যে রয়েছে-বেলা ২টায় বড়লেখা দক্ষিণভাগ ত্রিমোহনী-দোহালিয়া জামে মসজিদ সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

পরিবেশমন্ত্রী ১২ জুন শনিবার  সকাল ১১টায় জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন। দুপুর ১২টায় সোনারপা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করবেন। বেলা ২টায় শিলুয়া উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবনের উদ্বোধন এবং বিকেল ৩টায় জুড়ী লাঠিটিলা আরএইচডি কুচাই চা বাগান শিলুয়া রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকেল সাড়ে ৩টায় কচুরগুল-নালাপুঞ্জি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

পরিবেশমন্ত্রীর পরদিন রোববারের (১৩ জুন) সফরসূচির মধ্যে রয়েছে সকাল ১১টায় বড়লেখার ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টায় ঈদগাহ বাজার-মালিশ্রী-মাইজমজুরী রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিকেল ৪টায় জুড়ী ফুলতলা (বাটুলী) রাস্তার উন্নয়ন ও সংস্কার কাজ পরিদর্শন। মন্ত্রী সোমবার সকাল ১১টায় শ্রীধরপুর (জিপিএস) আরএইচডি পাতন রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

মন্ত্রী এদিন রাত ৮টা ২০ মিনিটে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


লাইক দিন
%d bloggers like this: